Wednesday, September 3, 2014

তৃণমূল দেশদ্রোহী


এই সংবাদ টাইমস অব ইন্ডিয়ার, আমরা সাধারণ মানুষের জন্য বাংলা অনুবাদ প্রদান করছি

http://timesofindia.indiatimes.com/india/CBI-lens-on-Rs-33-crore-Saradha-donations/articleshow/41545968.cms?intenttarget=no

সুদীপ্ত সেন মমতা ব্যানার্জী সরকারের অ্যাম্বুলেন্স দান এবং এখন দ্বারা পরিচিত হয় জঙ্গলমহল এলাকায় বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প সেট আপ. কিন্তু কয়েক সারদা টাকা যেমন সমস্ত আসাম স্টুডেন্টস ইউনিয়ন (AASU) হিসাবে প্রতিষ্ঠানের গিয়েছিলাম জানি. AASU সভাপতি শংকর প্রসাদ রায় তার বাড়িতে একটি সাম্প্রতিক অভিযানের সময় সিবিআই থেকে সারদা গ্রুপ থেকে অনুদান গ্রহণ স্বীকার করেন.

AASU সভাপতি তার প্রতিষ্ঠানের 2010-11 সালে সারদা গ্রুপ থেকে দান হিসাবে নগদ টাকা 7.5 লাখ গ্রহণ তদন্তকারীরা জানান. "আমরা চাইতে এবং আমাদের প্রতিষ্ঠানের চালানো অবদান গ্রহণ করতে হবে. আমরা তদন্ত পূর্ণ সহযোগিতা প্রসারিত হবে. কেউ আইন উপরে হয়," শংকর বলেন.

কিন্তু এই সারদা প্রধান নির্বাহী কর্মকর্তা 2013 তদন্তকারীরা এই অর্থের একটি অংশ মানুষের পাঠানো হয়েছিল যে বিশ্বাস করিবার কারণ আছে সেপ্টেম্বর 2012 এপ্রিল মধ্যে সাত মাস সময় বিভিন্ন প্রতিষ্ঠান এবং ব্যক্তিদের মধ্যে বিতরণ করা যে শুধুমাত্র টাকা 33 কোটি টাকা বদান্যতা একটি ছোট ভগ্নাংশ বাংলাদেশ. যারা মানুষ সংযুক্ত আরব আমিরাত ইউরোপ নিরাপদে তার টাকা রাখা সেন আশ্বাস দেন.

সিবিআই বাংলাদেশ সংযোগগুলি সঙ্গে তৃণমূল সাংসদ অন্তর্ভুক্ত যারা ​​এই সুবিধাভোগী একটি তালিকা তৈরি করা হয়. ফেব্রুয়ারী 2013 সালে একটি রাষ্ট্রীয় গোয়েন্দা রিপোর্ট এই ব্যক্তি দীর্ঘ জন্য এই মধ্যে হয়েছে যে নির্দিষ্ট. প্রতিবেদনে তিনি বাংলাদেশ থেকে কিছু কিছু মানুষের সঙ্গে অনুষ্ঠিত একটি গোপন বৈঠকে উল্লেখ করা হয়. সারদা ভূসম্পত্তি পরিচালক মনোজ Nagel রাষ্ট্রীয় গোয়েন্দা রিপোর্ট পুনর্প্রতিষ্ঠা ফিরে আনয়ন, সিবিআই দ্বারা জিজ্ঞাসাবাদের সময় কথা বলেন. এই খবর 'সমকাল', মুদ্রিত এবং বাংলাদেশ থেকে প্রকাশিত একটি পত্রিকায়

তদন্তকারীরা এছাড়াও সারদা টাকা একটি অংশ শান্তনু এর দুই মেয়ে নাম সেট আপ একটি দুবাই আস্থা পার্ক করা হয়েছে যে অভিযোগ উপর Xenitis গ্রুপের চেয়ারম্যান শান্তনু ঘোষ প্রশ্নবিদ্ধ. গুরুতর ফ্রড ইনভেস্টিগেশন অফিস (SFIO) এই কোণ প্রজ্ঞান প্রথম. SFIO তদন্তকারীরা সারদা সংযুক্ত আরব আমিরাত ব্যবসা লিঙ্ক ছিল যে অনুষ্ঠিত হয়. ইডি এবং সিবিআই কর্মকর্তারা এই অর্থ একটি অংশ বিদেশী অনুদান নামে বাংলাদেশ মাধ্যমে পাচার করেন যে, যদিও কিছুই কংক্রিট বিন্দু সংযোগ হিসাবে এখনো উন্মোচিত হয়েছে.



সারদা এর অনুদান পুরো ব্যবসা তদন্তকারীরা জানতে আগ্রহী হয়েছে. অনুদান অধিকাংশ টাকা 25 লাখ চেয়ে কম ছিল কেন তারা জানতে চান. "সুদীপ্ত বার বার বলেন, টাকা তার কাছ থেকে আদায় করা হয়েছিল যে তদন্তকারীরা জানান. আমরা রাজনীতিবিদ অনুদান নামে টাকা বন্ধ সরিয়ে নিচ্ছে জড়িত ছিল খুঁজে বের করতে আমরা চাই. উচ্চ মান চেক এবং নগদ লেনদেন অত্যন্ত সন্দেহজনক হয়," একটি অফিসার.

সেন নিজেকে সিবিআই তার অভিযোগ করেছেন সব চিঠি ক্ষমতাসীন তৃণমূল নেতাদের "চাঁদাবাজি" সম্পর্কে যেমন, সেন অভিযোগ কুনাল ঘোষ কিছু অন্যদের সঙ্গে তার অফিসে আসেন এবং তাকে একটি ময়লা সস্তা মূল্যে চ্যানেল 10 কেনার কাগজপত্র সস্বাক্ষর তৃণমূল দ্বারা তৈরি করা হয়েছিল , নাম গ্রহণ করে, তদন্তকারীরা এছাড়াও নিয়োগ দলিল মালিকানা অধিকার স্থানান্তর একটি purported নথি রাখা পেয়েছিলাম বিবেচনা মেমো সঙ্গে আহমদ হাসান ইমরান এবং সুদীপ্ত সেনের স্বাক্ষর বহন করে যে পাক্ষিক 'Kalom' আহমদ হাসান ইমরান এর, ইমরান এর স্বাক্ষর স্থান এর খালি রাখা.


সিবিআই কর্মকর্তা কোন প্রচ্ছন্ন চুক্তি দুই মধ্যে বা সুদীপ্ত সেন কয়েদ অধীন কাগজপত্র সাইন স্বাক্ষর করা হয়েছে কি না ছিল খুঁজে বের করার চেষ্টা করছেন.

1 comment:

  1. Wah Didi Wah !!!
    To woo Muslim votes- apart from importing Illegal Bangladeshis, this scheme of looting Bengal and funding Jehadis and building up Swiss Bank accounts is definitely innovative !

    May be TMC can start "coaching classes" to ISI / LeT / JeM / HuJI .... how to weaken & devastate India.

    ReplyDelete