Wednesday, January 21, 2015

বি.জে.পি. সদস্য হওয়ার পদ্ধতি





ভারতীয় জনতা পার্টি
বি.জে.পি. সদস্য হওয়ার পদ্ধতি :
১) মোবাইল ফোন থেকে মিস কল করুন ১৮০০ ২৬৬ ২০২০ নম্বরে
২) এসএমএস মারফত ১০ সংখ্যার সদস্য নম্বর পান
৩) আপনার নাম, ঠিকানা, পিন কোড নম্বর ওভোটার কার্ড নম্বর এসএমএস করে পাঠিয়ে দিন ০৯২৪২৪৯২৪২৪ নম্বরে
যদি একই পরিবারের ৩জন সদস্য হতে চান ও বাড়িতে মাত্র ১টি মোবাইল থাকে তখন ১৮০০২৬৬২০২০ নম্বরে কল করুন, ১০ সংখ্যার সদস্য নম্বর পেয়ে ৩জনের নাম, ঠিকানা, পিন কোড ও ভোটার কার্ড নাম্বার আলাদা আলাদা করে ০৯২৪২৪৯২৪২৪ এ এসএমএস করুন।
বিজেপির সদস্য কেন?
  
দীর্ঘ ৩৪ বছরের বামফ্রন্ট সরকারের অপশাসন ও কেন্দ্র বিরোধী সংকীর্ণ রাজনীতির অবসান ঘটিয়ে ২০১১তে পশ্চিমবঙ্গের বুকে যে পরিবর্তন এসেছিল, তা পশ্চিমবঙ্গের মানুষের মধ্যে অনেক আশার আলো জ্বালিয়েছিল। আমাদের মধ্যে অনেকেই সেই পরিবর্তন চেয়েছিলাম। ২০১১র পরিবর্তনের কিছুদিনের পর থেকেই অনেকেই চিন্তিত হয়েছিলেন আদৌ যে পরিবর্তন আমরা চেয়েছিলাম তা পেয়েছি কি? আজ মাত্র পৌনে চার বছরের তৃণমূল কংগ্রেস সরকারের শাসনে আমরা নিশ্চিত যে এই ধরনের পরিবর্তন আমরা কেউই চাইনি। নারী নিগ্রহ, ধর্ষণ, তোলাবাজি, সিন্ডিকেট রাজ, রাজনীতিতে দুর্বৃত্তায়ন, দলতন্ত্র, শিক্ষাঙ্গনে বহিরাগতদের আস্ফলন,শিল্প বিরোধী জমিনীতি, কেন্দ্র বিরোধী সংকীর্ণ রাজনীতি ও পুলিশকে দলদাসে পরিনত করায় বর্তমান তৃণমূল কংগ্রেস সরকার অতীতের সব সরকারকে ছাপিয়ে গিয়েছে। একে একে তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রির নাম চিট ফান্ড কেলেঙ্কারিতে জড়াচ্ছে তাতে পশ্চিমবঙ্গের মানুষের লজ্জা দিন দিন বাড়ছে।
এমতন অবস্থায় পশ্চিমবঙ্গের মানুষের কি করনীয়? 

১) যে বামফ্রন্ট সরকারকে আমরা ২০১১তে পরিত্যাগ করেছি,পুনরায় তার শরনাপন্ন হওয়া? অথবা, ২) বর্তমান সরকারের নীতিই পশ্চিমবঙ্গের জন্য শ্রেষ্ঠ নীতি ভেবে তা মেনে নেওয়া? অথবা, ৩) ভারতবর্ষের যুক্তরাষ্ট্রীয় কঠামোর উপর ভরসা রেখে কেন্দ্র-রাজ্য সমন্বয় বাড়িয়ে পশ্চিমবঙ্গের প্রকৃত উন্নয়ন করা? আশাকরি আপনিও পশ্চিমবঙ্গের প্রকৃত উন্নয়ন চান। বর্তমানে কেন্দ্রে বিজেপির সরকার, আপনারা এগিয়ে এসে রাজ্য বিজেপির শক্তি বৃদ্ধি করুন, যাতে আগামী যে কোন নির্বাচনে – পৌরসভা বা বিধানসভা, বিজেপি জয়ী হতে পারে। আসুন গত ৩৯ বছরের পশ্চিমবঙ্গের কেন্দ্র বিরোধী সংকীর্ণ রাজনীতির ও অপশাসনের ইতি ঘটিয়ে রাজ্যে বিজেপির জয় ও কেন্দ্রের বিজেপি সরকারের সমন্বয়ে পশ্চিমবঙ্গে প্রকৃত উন্নয়ন ও সুশাসান প্রতিষ্ঠা করি।

    শ্রী নরেন্দ্র মোদীর ৮ দফা উন্নয়ন মডেল
  যুবক/যুবতীদের শিক্ষা ও কাজের সুযোগ   - প্রতিটি রাজ্যে আইআইটি, আইআইএম ও এআইআইএমএস
  শিশু ও মহিলাদের ক্ষমতায়ন           - মেয়ে বাঁচাও কার্যক্রম
  শহুরে উন্নয়ন/পরিকাঠামো             - ১০০ স্মার্ট শহর, যমজ শহরের ও উপগ্রহ শহরের ধারনা,                                নদী সংযুক্ত করা, বুলেট ট্রেনের জন্য সোনালী চতুর্ভুজ
  মুদ্রাস্ফীতি/মূল্য নিয়ন্ত্রন             - মূল্য স্থিতি তহবিল, কালোবাজারিদের জন্য বিশেষ আদালত 
  কৃষি উন্নয়ন                    -কৃষি উৎপাদনের তথ্য ব্যাঙ্ক, জাতীয় কৃষি বাজার
  সকলের সুস্বাস্থ্য                  - প্রতিষেধক ঔষধি
  যুক্তরাষ্ট্রীয় কঠামো                - আঞ্চলিক আকাঙ্খাপূর্ণকরা
  দুর্নীতি দমন                    - বিদেশে রাখা কালো টাকা দেশে ফেরত আনা

বিজেপি যোগদান করুন, শক্তিশালী ভারত গড়ে তুলুন।


বিজেপি পশ্চিমবঙ্গ সংবাদ সেল দ্বারা প্রকাশিত


1 comment:

  1. अगर एक ही परिवार के 3 सदस्य बनना चाहते है और परिवार में 1ही मोबाइल फोन हो, तब 18002662020 नम्बर पर मिस कॉल कीजिये, 10 अंको का सदस्य संख्या पाइए अलग अलग 3 एसएमएस तीनो सदस्यो के नाम, पता, पिनकोड नम्बर तथा वोटर कार्ड नम्बर 09242492424 भेंजे

    ReplyDelete